শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
যাত্রীবাহী বাসের চাপায় সিএনজির ৩ যাত্রী নিহত

যাত্রীবাহী বাসের চাপায় সিএনজির ৩ যাত্রী নিহত

মতিহার বার্তা ডেস্ক : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় সিএনজি অটোরিকশাকে চাপা দিয়ে দুই নারীসহ তিনজনের প্রাণ কেড়ে নিয়েছে ‘সুগন্ধা পরিবহন’ নামের একটি যাত্রীবাহী বাস।

এ সময় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। নিহত দুই নারীর নাম-পরিচয় পাওয়া যায়নি। তবে নিহত একজনের নাম রাকিবুল ইসলাম সাকিব। তিনি নোয়াখালী কলেজের শিক্ষার্থী।

শনিবার বেলা আড়াইটার দিকে উপজেলার একলাশপুর বাজারের প্রধান সড়ক রশিদ কোম্পানির বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মরদেহ ও আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বেগমগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ মোল্লা বলেন, শনিবার বেলা আড়াইটার দিকে উপজেলার একলাশপুর বাজারের প্রধান সড়কে একটি যাত্রীবাহী সিএনজিকে চাপা দেয় সুগন্ধা পরিবহন। এতে সিএনজি দুমড়েমুচড়ে দুই নারীসহ তিনজন নিহত হন। নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। সেই সঙ্গে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত তিনজনের মধ্যে পুরুষ যাত্রীর নাম জানা গেলেও দুই নারীর নাম জানা যায়নি।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আরএমও সৈয়দ আনোয়ারুল আজিম বলেন, তিনজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। একই সঙ্গে আহত অবস্থায় তিনজনকে আনা হয়েছে। আহতদের চিকিৎসা চলছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক

মতিহার বার্তা ডট কম  ৩০ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply